বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

এমপি আনার হত্যা: গ্যাস বাবুকে ঝিনাইদহ কারাগার থেকে কাশিমপুরে স্থানান্তর

  • আপডেটের সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪, ১.৩৬ পিএম
  • ৫৪ টাইম ভিউ

 

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যা মামলার অন্যতম আসামি কাজী কামাল আহম্মেদ বাবু ওরফে গ্যাস বাবুকে ঝিনাইদহ জেলা কারাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছে। সোমবার (১ জুলাই) সকালে তাকে স্থানান্তর করা হয় ।

ঝিনাইদহ কারাগারের জেলার মহিউদ্দিন হায়দার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ৬ দিন পর তাকে পুনরায় কাশিমপুর কারাগারে স্থানান্তর করা হয়েছে। এর আগে, গত ২৫ জুন বিকাল সাড়ে ৩টার দিকে তাকে কাশিমপুর কারাগার থেকে ঝিানাইদহ কারাগারে স্থানান্তর করা হয়।

প্রসঙ্গত, গত ২৬ জুন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক কাজী কামাল আহমেদ বাবু ওরফে গ্যাস বাবুকে ঝিনাইদহে নেয়া হয়। পরে জেলা শহরের পায়রা চত্বর এলাকায় গাঙ্গুলি মিষ্টান্ন ভাণ্ডারের উত্তর দিকের একটি পুকুর এবং স্থানীয় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামের পূর্ব দিকে প্রাচীর সংলগ্ন পুকুরে মোবাইল উদ্ধারের জন্য অভিযান পরিচালনা করে ডিএমপির গোয়েন্দা বিভাগ।

তবে মোবাইল ৩টির একটিও উদ্ধার হয়নি বলে জানা গেছে। এর আগে, গ্যাসবাবু তার নিজের ফেসবুক প্রোফাইলে তার ৩টি মোবাইল ফোন হারিয়ে গেছে বলে স্ট্যাটাস দেন। পরে তিনি সদর থানায় মোবাইল হারিয়ে গেছে বলে জিডিও করে। এর ঠিক দুই দিন পর ঝিনাইদহ শহরের নিজ বাড়ী থেকে ঢাকা গোয়েন্দা পুলিশের একটি দল তাকে শহরের আদর্শপাড়া থেকে তুলে নিয়ে যায়।

এরপর তদন্তের স্বার্থে তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত । রিমান্ডে শেষে তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে এমপি আনার হত্যায় সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেন। এবং বলেন তিনি তার ৩টি মোবাইল ঝিনাইদহ শহরের দুইটি পুকুরে ফেলেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র