বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

ভারতের কাছে দেশকে জিম্মি করেছে সরকার: মির্জা ফখরুল

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪, ৭.২৭ এএম
  • ৪০ টাইম ভিউ

 

ভারতের কাছে বাংলাদেশকে জিম্মি করে দিয়েছে সরকার। পৃথীবীর কোন দেশের সীমান্তে গুলি করে মানুষ মারে। এমন প্রশ্ন তুলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে নয়াপল্টনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারী ও শিশু অধিকার ফোরাম আয়োজিত মানববন্ধনে একথা বলেন তিনি।

এ সময় বিএনপি মহাসচিব বলেন, দেশের অস্তিত্ব আজ বিলুপ্ত করা হয়েছে। সব চুক্তি ও সমঝোতা করা হয়েছে দেশের স্বার্থের বাইরে। জনগণকে বোকা বানিয়ে ভারতের কাছে দেশকে জিম্মি করে দিয়েছে ক্ষমতাসীনরা।

ভারত সফর থেকে সরকার কি এনেছে প্রশ্ন করে মির্জা ফখরুল বলেন, সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করলে দেশে রাজনৈতিক সংকট থাকবে না। সুষ্ঠু ভোটে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে তাদেরকে স্বাগত জানাবে বিএনপি।

তিনি আরও বলেন, খালেদা জিয়া মুক্ত না হলে গণতন্ত্র মুক্তি পাবে না। বিপন্ন হবে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব। ৬ মাস পরপর খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানো এটাও সরকারের নতুন একটি ষড়যন্ত্র বলেও মন্তব্য করেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র