বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে ৪ ককটেল বিস্ফোরণ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১.১৮ পিএম
  • ৪৬ টাইম ভিউ

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পরপর চারটি ককটেল বিস্ফোরণ হয়েছে। এ ঘটনায় তিনজন পথচারী আহত হয়েছেন বলে জানা গেছে। তাদের স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়েছে।

আজ মঙ্গলবার (২৫ জুন) বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। তবে কে বা কারা এমনটা করেছেন, সে বিষয়ে বিএনপির পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

এদিকে, এই ঘটনার পর বিএনপি কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ প্রসঙ্গে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা বলেন, কে বা কারা ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে, তা আমরা নিশ্চিত নই। তবে বিকট শব্দ পেয়েই ঘটনাস্থলে এসেছে পুলিশ। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র