বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

“আজকের চিত্র” স্টাফদের জন্য গরু কোরবানি দিলেন চেয়ারম্যান।

  • আপডেটের সময় : সোমবার, ১৭ জুন, ২০২৪, ৯.১১ এএম
  • ৯২ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল আজহার উপলক্ষে রাজধানীর মতিঝিল অফিস কার্যালয়ে নিচে স্টাফদের জন্য গরু কোরবানি দিলেন চেয়ারম্যান।

জানাযায়, অল্প সময়ের মধ্যে দর্শকদের মনে যায়গা করে নিয়েছে “আজকের চিত্র” সংবাদ মাধ্যমে এই প্রতিষ্ঠানটি। প্রথম বছর পেরিয়ে ২য় বছরে পদার্পণ এই প্রতিষ্ঠানটি সাফল্যর সাথে এগিয়ে যাচ্ছে দর্শকদের ভালোবাসায়।

আর এ সবকিছুই সম্ভব হয়েছে প্রতিষ্ঠানের একঝাঁক দক্ষ কর্মীর জন্য।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান এহসানুল ইসলাম জানান, স্টাফদের কথা চিন্তা করে প্রতি বছরই গুরু জবাই করা হয়। এবছর প্রয়োজন মতো চেস্টা করেছি সবাইকে খুশি করতে আগামীতে কর্মী সংখ্যা বাড়বে আমাদের গরুর পরিমানও বাড়বে।

সম্পাদক ইলিয়াস আহম্মেদ বলেন, এই প্রতিষ্ঠানে চাকরির সুবাদে এমন একজন ভালো মনের চেয়ারম্যান পেয়েছি, তাকে অসংখ্য ধন্যবাদ।  মুলতো সংবাদ মাধ্যমে আমরা যারা কাজ করি তাদের জন্য ছুটি পাওয়াটা খুবই ভাগ্যের বিষয়।  সংবাদতো বসে থাকেনা বরং ঈদের সময় আমরা গুরুত্ব দেই যানযট থেকে শুরু করে সব গুরুত্বপূর্ণ সংবাদে। পাশাপাশি দর্শকদের মাঝে গুরুত্বপূর্ণ সংবাদ পৌছানোটা আমাদের লক্ষ রাখতে হয়।

এসময় উপস্থিত ছিলেন, নির্বাহী সম্পাদক মাওরুদা রহমান, ক্যামেরা চিপ শুভ খান, লিটন, মুন্না, ইমরান সহ আজকের চিত্র পরিবারের সদস্যরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র