বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

বর্তমান সরকার নতজানু, তাদের পদত্যাগ করা উচিত: ফখরুল

  • আপডেটের সময় : রবিবার, ১৬ জুন, ২০২৪, ১১.২১ এএম
  • ৪০ টাইম ভিউ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সরকার বিদেশের ওপর নির্ভর করে ক্ষমতায় টিকে আছে। তাই সার্বভৌমত্বের ওপর আঘাত আসলেও কোনো কথা বলছে না। কারণ বর্তমান সরকার নতজানু সরকার, এই সরকার দুর্বল সরকার। এই সরকারের পদত্যাগ করা উচিত। রোববার (১৬ জুন) ঠাকুরগাঁয়ে কালীবাড়ি পাড়ায় তার নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকার দেশের সম্পদ লুট করে বিদেশে পাচার করেছে। তারা দেশের অর্থনীতি একেবারে নষ্ট করে দিয়েছে। এজন্য ঈদে মানুষ কোরবানি কিনতে পারছে না। সবকিছু মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে।

বেনজীর প্রসঙ্গে তিনি বলেন, এভাবে থলের বিড়াল আস্তে আস্তে বেরিয়ে আসছে। লুট করে, চুরি করে, ম্যান্ডেট বিহীন সরকারকে সমর্থন করে ক্ষমতায় টিকে থাকা যায় না। যে সরকারকে তারা সমর্থন করেছে, সেই সরকারই তাদের বলির পাঠা বানিয়েছে।

নিজেদের আন্দোলন প্রসঙ্গে ফখরুল বলেন, বিএনপির আন্দোলন চলমান দমননীতির কারণে স্থিমিত হলেও পরবর্তীতে আরও তীব্র হবে।

এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, পৌর বিএনপির সভাপতি আব্দুল হামিদ, সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র