বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

পাহাড় শান্ত না থাকলে কেউই শান্তিতে থাকতে পারবে না: এম সাখাওয়াত হোসেন

  • আপডেটের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৫.০৭ পিএম
  • ১৬ টাইম ভিউ

পাহাড় শান্ত না থাকলে কেউই শান্তিতে থাকতে পারবে না। আর পাহাড় অশান্ত থাকলে সবারই ক্ষতি— এমন মন্তব্য করেছেন নৌপরিবহন এবং পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনালের (অব.) এম সাখাওয়াত হোসেন।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে বরিশালে বাংলাদেশ মেরিন একাডেমি পরিদর্শন করেন অন্তর্বর্তী সরকারের এই উপদেষ্টা। এ সময় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, পার্বত্যাঞ্চলে যা-ই হচ্ছে, এতে দিনশেষে কষ্ট পাচ্ছে সাধারণ মানুষ। এছাড়াও তিনি বলেন, গত ১৫ বছরে সাগর চুরি নয়, বরং পাট, বস্ত্র ও নৌ পরিবহন মন্ত্রণালয়ে মহাসাগর চুরি হয়েছে। দুর্নীতি রোধে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

এ সময় সামরিক-বেসামরিক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র