বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

জুলাই অভ্যুত্থানের শহীদ ও আহতরা ইতিহাসের অংশ হয়ে গেছেন: নজরুল ইসলাম খান

  • আপডেটের সময় : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫.২২ পিএম
  • ১৩ টাইম ভিউ

যারা মহান মুক্তিযুদ্ধ করেছিলেন তারা যেমন পুরো জাতির কাছে স্মরণীয় হয়ে থাকবেন, তেমনি জুলাই অভ্যুত্থানে যারা শহীদ বা আহত হয়েছেন; তারাও ইতিহাসের অংশ হয়ে গেছেন— এমন মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

শনিবার (২১ সেপ্টেম্বর) বৈষম্যবিরোধী ছাত্র-জনতার অভ্যুত্থানে শহীদদের পরিবার ও আহত ব্যক্তিদের সুচিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। রামপুরা বাড্ডা ও হাতিরঝিল এলাকার ২৭ জন ব্যক্তি ও ৭ জন আহত শিক্ষার্থীদের সহযোগিতা করা হয়। পরবর্তীতে বাকিদেরও সহায়তা করা হবে; যা চলমান থাকবে।

নজরুল ইসলাম খান বলেন, দীর্ঘস্থায়ী একটা লড়াইয়ের চুড়ান্ত রূপ দেখা গেছে জুলাই ও আগস্টে। দীর্ঘদিনের আন্দোলন লড়াইয়ের পূর্ণতা এসেছে ছাত্রজনতার অভ্যুত্থানের মাধ্যমে। আগামীকাল কিশোরগঞ্জে হতাহতদের সহায়তার জন্য যাওয়ার কথাও জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র