বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

হঠাৎ খালেদ মাহমুদ সুজনের পদত্যাগ

  • আপডেটের সময় : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ৬.৫৮ পিএম
  • ১৭ টাইম ভিউ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক পদ থেকে সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন পদত্যাগ করেছেন। বিসিবির একটি সূত্র খবরটি নিশ্চিত করেছে। তাৎক্ষণিকভাবে তার পদত্যাগের কারণ জানা যায়নি।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে এ খবর জানাজানি হয়।

এর আগে জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) অনুরোধে জালাল ইউনূস পদত্যাগ করলে তার জায়গায় পরিচালক করা হয় সাবেক অধিনায়ক ফারুক আহমেদকে। আরেক পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববিকে অবশ্য এনএসসি নিজেই সরিয়ে দিয়েছে।

২০১৩ সালে গাজী আশরাফ হোসেন লিপুকে হারিয়ে পরিচালক হন সুজন। এরপর থেকে প্রতিবারই তিনি এই পদে এসেছেন। বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির প্রধান ছিলেন। বয়সভিত্তিক দলগুলো গড়ার পেছনে তার বড় অবদান রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র