বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

গাজায় ইসরায়েলি হামলায় আরও ১৭ ফিলিস্তিনি নিহত

  • আপডেটের সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪, ১০.১৮ এএম
  • ১৩ টাইম ভিউ

সংঘাতের ৩৩৫তম দিনে আরও একটি বিভিষীকাময় দিন কাটলো গাজার বাসিন্দাদের। উপত্যকাজুড়ে বিভিন্নস্থানে ভয়াবহ আগ্রাসন চালিয়েছে ইসরায়েলি বহর। এই হামলায় নিহত হয়েছেন ১৭ ফিলিস্তিনি।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বার্তাসংস্থা ওয়াফা জানিয়েছে এসব তথ্য। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে শঙ্কা কর্তৃপক্ষের। এতে করে উপত্যকাটিতে নিহতের মোট সংখ্যা প্রায় ৪০ হাজার ৯০০ জনে পৌঁছেছে।এছাড়া গত বছরের অক্টোবর থেকে চলা এই হামলায় আহত হয়েছেন আরও ৯৪ হাজারের বেশি ফিলিস্তিনি।

গাজা সিটির সাবরা এলাকায় ভয়াবহ হামলায় প্রাণ গেছে কমপক্ষে ৫ জনের। বোমা হামলা হয়েছে জয়তুন শহরেও। সেখানও প্রাণহানি কমপক্ষে ৬; গুরুতর আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। রাফাহ’তেও তাণ্ডব চালিয়েছে নেতানিয়াহুর বাহিনী। ধ্বংস করেছে একাধিক ভবন। সেখানেও ধ্বংসস্তুপ থেকে উদ্ধার করা হয়েছে কমপক্ষে ৬ জনের মরদেহ। বর্বরতা চলমান সেন্ট্রাল গাজাতেও। প্রাণ গেছে মাগাঝি, নুসেইরাত শরণার্থী শিবিরের বেশ কয়েকজন বাসিন্দার।

ফিলিস্তিনি স্বাস্থ্য কর্তৃপক্ষ মনে করছে, গাজা উপত্যকা জুড়ে ধ্বংস হওয়া বাড়ির ধ্বংসস্তূপের নিচে এখনও ১০ হাজারেরও বেশি লোক নিখোঁজ রয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র