বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

জ্বালানি তেলের দাম কমেছে, নিত্যপণ্যের দামও কমবে: বাণিজ্য উপদেষ্টা

  • আপডেটের সময় : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ৭.০২ পিএম
  • ৮ টাইম ভিউ

জ্বালানি তেলের দাম কমেছে, ক্রমান্বয়ে নিত্যপণ্যের দামও কমবে বলে জানিয়েছেন বাণিজ্য উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ। রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে বাণিজ্য মন্ত্রণালয়ে পোল্ট্রি খাত সংশ্লিষ্ট প্রতিনিধিদলের সাথে মতবিনিময় শেষে এ কথা বলেন তিনি।

বাণিজ্য উপদেষ্টা বলেন, বড় উৎপাদনকারীদের উৎপাদন বাড়াতে বলা হয়েছে। উৎপাদন ও বিপণনের মধ্যে বেশি ব্যবধান রেখে মূল্যবৃদ্ধি করা যাবে না। বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নিয়মিত মনিটরিং করবে বলেও জানান তিনি।

দ্রব্যমূল্য এখন সন্তোষজনক উল্লেখ করে বাণিজ্য উপদেষ্টা বলেন, বাজারমূূল্য আরও ভোক্তাবান্ধব করতে চেষ্টা করছে সরকার। ব্যবসা-বাণিজ্যকে আরও উজ্জীবিত করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র