বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

‘পরিকল্পনা অনুযায়ী ইসরায়েলে সফল অভিযান পরিচালনা করেছে হিজবুল্লাহ’

  • আপডেটের সময় : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ২.২৬ পিএম
  • ১৬ টাইম ভিউ

পরিকল্পনা অনুযায়ী ইসরায়েলে সফল অভিযান পরিচালনা করেছে হিজবুল্লাহ। এমন দাবি গোষ্ঠীটির প্রধান হাসান নাসরাল্লাহর। সোমবার (২৬ আগস্ট) এক প্রতিবেদনে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি নিউজ এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় রোববার, ইসরায়েলে অভিযানের ১২ ঘণ্টা পর কথা বলেন তিনি। তেল আবিব থেকে দেড় কিলোমিটার উত্তরে সামরিক গোয়েন্দা ঘাঁটি তাদের মূল লক্ষ্য ছিল বলে জানান। বেসামরিক স্থাপনায় হামলা চালানো হয়নি বলেও দাবি করেন তিনি।

পরবর্তী সিদ্ধান্তের আগে ইসরায়েলে চালানো অভিযানের প্রভাব খতিয়ে দেখবে হিজবুল্লাহ বলেও জানান তিনি। লেবাননের সশস্ত্র সংগঠনটির পরিকল্পনা অনুমান করে আগাম অভিযান চালিয়ে বড় ধরণের হামলা ঠেকিয়েছে ইসরায়েল, এমন দাবি অস্বীকার করেছেন নাসরাল্লাহ।

রোববার, ইসরায়েলের ১১০ কিলোমিটার ভেতরে হামলা চালিয়েছে গোষ্ঠীটি। এছাড়াও ছোড়া হয়েছে ৩ শতাধিক কাতিয়ুশা রকেট। প্রসঙ্গত, গত ১০ মাসে এটিই ইসরায়েলের সবচেয়ে ভেতরে হামলার ঘটনা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র