বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

তোপের মুখে রাফসানের টিএসসি ছাড়ার ঘটনায় সালমান মুক্তাদিরের ক্ষোভ

  • আপডেটের সময় : রবিবার, ৪ আগস্ট, ২০২৪, ১১.৩৭ এএম
  • ১৭ টাইম ভিউ

শিক্ষার্থীদের তোপের মুখে টিএসসি ছাড়েন ‘রাফসান দ্য ছোটভাই’খ্যাত ইফতেখার রাফসান। এ বিষয়টিতে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদির।

রাফসানের সঙ্গে ঘটে যাওয়া ঘটনা প্রসঙ্গে রোববার (৪ আগস্ট) সকালে ফেসবুকে পোস্ট দেন সালমান। রাফসানের পাশে দাঁড়িয়ে ফেসবুক পোস্টে লেখেন,

একটা যুদ্ধ জেতার আগেই যদি সবার প্রাইড, এগো আর এগ্রোগেন্স দিয়ে নিজেরাই নিজেদের বিরুদ্ধে দাঁড়িয়ে যাই, তাইলে জেতার পর তো নিজের ভাইয়ের মাংসও খেয়ে ফেলব আমরা।

সালমান আরও লেখেন, রাফসানকে যদি সুন্দর করে বলা যেত, যে কত আশা ওর ওপর মানুষের। রাফসান কী অনুপ্রাণিত হয়ে আরও হেল্প করত না?

এরপর শোবিজের কিছু তারকা প্রসঙ্গে মন্তব্য করে সালমান লেখেন, দেশকে পুরো বেচে দিয়ে নায়ক ফেরদৌস, রিয়াজরা ক্যামেরার সামনে দাঁড়িয়ে সবার সামনে ভাষণ দিচ্ছে, কেউ কিছু করতে পারল না?

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সমালোচনা করে লেখেন, রাফসান দেরি করে হইলেও ফাইনালি সামনে আসছে। ওকে দেখে কয়েক লাখ মানুষ সাহস পাইত আরও।

সবশেষে সালমান লেখেন,

এরকম করেই যদি আমরা আমাদের একতা প্রকাশ করি, তাহলে এক হওয়ার আহ্বান কাকে জানাচ্ছি? কাকে জড়ো হইতে বলতেছি? কাকে আওয়াজ তুলতে বলতেছি?

প্রসঙ্গত, কোটা সংস্কারের আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলা ও হত্যার প্রতিবাদে মিছিলে নেমেছে শিক্ষার্থীরা। এই আন্দোলনে শুরু থেকেই সংহতি জানিয়ে আসছেন জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদির।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র