বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

কোটা আন্দোলনকে রাজনৈতিক ফাঁদে ফেললে মোকাবেলা করবে আ. লীগ: কাদের

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪, ১১.২২ এএম
  • ৩৭ টাইম ভিউ

 

কোটা সংস্কার আন্দোলনকে যদি কেউ রাজনৈতিক ফাঁদে ফেলতে চায়, তবে তা মোকাবেলা করবে আওয়ামী লীগ— এ কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, শিক্ষার্থীদের আন্দোলনকে সরকারবিরোধী আন্দোলনে রূপ দিতে চায় বিএনপি। কিন্তু তাদের সেই খায়েশ পূরণ হবে না। ফখরুল বলেছেন মুক্তিযোদ্ধাদের কোটার দরকার নেই। তাদের মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান নেই। কোটাবিরোধিতা করে বিএনপি মুক্তিযুদ্ধবিরোধী, তার প্রমাণ আবারও দিয়েছে।

আদালতের নির্দেশ মেনে শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার আহ্বানও জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি বলেন, ঔদ্ধত্যপূর্ণ আচরণ করে সাধারণ মানুষকে জিম্মি করছে আন্দোলনকারীরা। এটি নিয়ে কেউ যদি ফায়দা লুটতে চায়, তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জনদুর্ভোগ সৃষ্টি করে এমন সব কর্মসূচি বন্ধ করার আহ্বানও জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র