বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

সুনামগঞ্জে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৬ জনের মৃত্যু

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪, ১১.৫৬ এএম
  • ১৯ টাইম ভিউ

সুনামগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে আগুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একই পরিবারের ৬ জনের মৃত্যু হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের সীমেরখাল গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে পুড়ে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার আ.ফ.ম আনোয়ার হোসেন। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

নিহতরা হলেন আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা এমারুল (৪০), তার স্ত্রী পলি আক্তার (৩৫), বড় ছেলে পলাশ (১২), ফরহাদ (১০), মেয়ে ফাতেমা ও ছোট ছেলে ওমর ফারুক।

জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় চৌধুরী বলেন, যেখানে আগুন লেগেছে এটি হাওরের মধ্যবর্তী দুর্গম অঞ্চল। রাত ১২ টার দিকে হঠাৎ একটি ঘরে আগুন লাগার খবর পেয়েছি। আগুন লাগার পর আশপাশের মানুষ এসে বালতিসহ যে যেভাবে পেরেছে আগুন নেভানোর চেষ্টা করেছে।

তিনি আরও জানান, আগুন লাগার সময় ঘরের ভেতর থেকে দরজা আটকানো থাকায় কেউ বের হতে পারেননি। অগ্নিদগ্ধ হয়ে পুরো পরিবারের ৬ জন সদস্যই মারা যান।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দীন, ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী ফরিদ ও ধর্মপাশা থানার ওসি এনামুল হক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র