বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

ইতালিতে আল হেরা একাডেমির স্কুল ও মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ 

  • আপডেটের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৮.৩৪ এএম
  • ১৪ টাইম ভিউ

 

ইতালির জেনোভায় আল হেরা একাডেমি স্কুল ও মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল এবং ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে ।

স্থানীয় একটি হল রুমে আল হেরা একাডেমি স্কুলের মাদ্রাসার ছোট-ছোট কোমলমতি শিশুদের কোরআন শিক্ষার পাশাপাশি বাংলা শিক্ষা-ও দেয়া হয়। প্রতি বছরের ন্যায়, এবছর-ও মাদ্রাসার পক্ষ থেকে বাৎসরিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকল ছাত্র-ছাত্রী অভিভাবকবৃন্দ, সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়ী ও জেনোভা বাংলাদেশ কমিউনিটির ব্যক্তিবর্গের উপস্থিতিতে অনুষ্ঠানটি শুরু করা হয়।

মিন্টু মোড়ল ও আমানুল্লাহ রাজের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আল-হেরা একাডেমির প্রধান শিক্ষক মাওলানা ফখরুল ইসলাম। শুরুতেই, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত  করেন ইমরান হোসেন ভূঁইয়া। এ সময় আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক ইমরান মাহমুদ রোমান।

প্রধান বক্তা হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আব্দুর রব তপাদার। প্রধান অতিথি হিসেবে ছিলেন সুজন ঢালী। এছাড়াও, বাংলাদেশ সমিতি জেনোভা ইতালির সভাপতি মাইন উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক মাসুম বেপারী। বিশেষ বক্তা হিসাবে ছিলেন সুমন পাটোয়ারী।

প্রবাসের মাটিতে বেড়ে ওঠা সকল ছেলে-মেয়ে ইসলামিক দ্বীনি শিক্ষা থেকে যেন বঞ্চিত না হয়, সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে আল হেরা একাডেমি স্কুল ও মাদ্রাসা।

অনুষ্ঠানের এক পর্যায়ে, বিজয়ী সকল ছাত্র-ছাত্রী হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে। পাশাপাশি শিক্ষক ও অভিভাবকদের উপহার সামগ্রী   দিয়ে সম্মান জানায় আল হেরা একাডেমী স্কুল এন্ড মাদ্রাসা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র