বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

অশ্বিন-জাদেজা জুটিতে টাইগারদের হতাশায় ডুবিয়ে প্রথম দিন শেষ করলো ভারত

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৬.১২ পিএম
  • ২০ টাইম ভিউ

দিনের শুরুটা টাইগার বোলাররা রাঙালেও, দিনশেষে মলিন হয়ে গেছে সেই আনন্দের রেশ। চেন্নাই টেস্টে এম এ চিদাম্বরম স্টেডিয়ামে প্রথম দিন শেষে জাদেজা-অশ্বিন জুটিতে নিজেদের প্রথম ইনিংসে ভালো সংগ্রহের পথে স্বাগতিক ভারত। ৬ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ৩৩৯ রান। দলের পক্ষে সর্বোচ্চ ১০২ রানে অপরাজিত আছেন অশ্বিন। এছাড়া ৮৬ রানে ক্রিজে আছেন জাদেজা।

দিনের শুরুতে টাইগারদের উড়ন্ত সূচনা এনে দেন হাসান মাহমুদ। প্রথম সেশনে রোহিত শর্মা, শুভমান গিল এবং বিরাট কোহলিকে আউট করার পর, দ্বিতীয় সেশনে রিশভ পান্তকে সাজঘরের পথ দেখিয়েছিলেন এই টাইগার পেসার। এ সময় অনেকে ভেবেছিল প্রথম দিনেই অলআউট হতে পারে ভারত। ৮৮ রানে ৩ উইকেট হারিয়ে লাঞ্চ বিরতিতে যায় স্বাগতিকরা।

লাঞ্চের পরের সেশনেও রীতিমতো চালকের আসনেই ছিলো নাজমুল হোসেন শান্তর দল। আগের সেশনের পর এই সেশনেও সমান রান তোলার পাশাপাশি উইকেট হারায় টিম ইন্ডিয়া। এই সেশনে বিদায় নেয় পান্ত, জয়সওয়াল ও কে এল রাহুল। হাফ সেঞ্চুরি তুলে নিয়ে নাহিদ রানার শিকার হয়ে সাজঘরে ফেরেন ওপেনার জয়সওয়াল। ১৭৬ রানে ৬ উইকেট- এই স্কোরবোর্ড নিয়ে চা-বিরতিতে যায় ক্রিজে থাকা দুই ব্যাটার রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন অশ্বিন।

তবে দিনের শেষ সেশনটা জাদেজা-অশ্বিনের। এই সেশনে ৩২ ওভারের খেলা হয়েছে। এ সময়ে স্কোরবোর্ডে জমা হয়েছে ১৬৩ রান। তবে উইকেট পরেনি একটাও। দুজন মিলে গড়েছেন ১৯৫ রানের অপরাজিত জুটি।

টাইগারদের পক্ষে ৪টি উইকেট তুলে নিয়েছেন হাসান মাহমুদ। ১টি করে উইকেট পেয়েছেন নাহিদ রানা ও মেহেদী মিরাজ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র