বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

তারেক রহমানের নির্দেশনায় আহতদের খোঁজখবর নিলো বিএনপি

  • আপডেটের সময় : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১১.১২ এএম
  • ১৫ টাইম ভিউ

 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের দেখতে রাজধানীর আগারগাঁওয়ের নিউরোসায়েন্স হাসপাতালে যান বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম।

এসময় আহতদের উন্নত চিকিৎসার ব্যাপারে সার্বিক খোঁজখবর নেন তিনি। তিনি বলেন, প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য আহতদের দেশের বাইরে পাঠানো হবে।

এসময় তিনি উল্লেখ করেন, পূর্বের ন্যায় অন্যান্য আন্দোলনের মতো বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যারা শহীদ হয়েছেন এবং আহত আছেন; দল তাদের ব্যাপারে সার্বিক খোঁজখবর নিয়ে যাচ্ছে।

তিনি আরও জানান, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান শহীদদের পরিবারের পুনর্বাসন ও আহতদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন। আমরা সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

তবে বিগত আন্দোলনে যারা আহত হয়ে হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা পাননি ও হয়রানির শিকার হয়েছেন সেই সকল ব্যক্তিদের অভিযোগের ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য আমরা প্রশাসনকে অবহিত করেছি। তাদের বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র