বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

অন্তর্বর্তী সরকারকে টিকিয়ে রাখা সবার নৈতিক দায়িত্ব: ফরহাদ মজহার

  • আপডেটের সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৫.০৩ পিএম
  • ১৯ টাইম ভিউ

অন্তর্বর্তী সরকারকে টিকিয়ে রাখা সকলের নৈতিক দায়িত্ব বলে মন্তব্য করেছেন রাজনৈতিক বিশ্লেষক ফরহাদ মজহার। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ফরহাদ মজহার বলেন, রাষ্ট্র গঠন আগে, তারপর আসবে সরকার নির্বাচন। যেখানে জনগণ নতুন রাষ্ট্র গঠন করতে পারবে। জনগণকে বাদ দিয়ে রাষ্ট্র গঠন হতে পারে না।

তিনি বলেছেন, সব স্থানে জনগণের মতামত নিতে হবে। এখন জনপ্রশাসনে বিদ্রোহ চলছে। এসব নিয়ন্ত্রণে আনতে হবে। তাই রাষ্ট্রের সর্বস্তরে সংস্কার করতে হবে। আগামী দিনে বাংলাদেশকে সুন্দর করে গঠন করার একটি গঠনমূলক প্রস্তাবনা রাজনৈতিক দলগুলোর দেয়া দরকার বলেও মনে করেন রাজনৈতিক বিশ্লেষক ফরহাদ মজহার।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র