বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

ভারতে পালানোর সময় সাবেক অতিরিক্ত অ্যাটর্নি ও আ. লীগ নেতাসহ আটক ৫

  • আপডেটের সময় : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ৮.৪৯ এএম
  • ২৮ টাইম ভিউ

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মো. মেহেদী হাসান চৌধুরী ও আওয়ামী লীগ নেতা রিয়াজ মাহমুদ আয়নালসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করে পুলিশ।

পুলিশ জানায়, স্থলপথে মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে যাওয়ার জন্য এই চক্রের স্থানীয় এজেন্ট আকরামের সাথে যোগাযোগ করেন আয়নাল। তারা একটি প্রাইভেটকার ভাড়া করে মহেশপুর সীমান্তে যাওয়ার জন্য ঝিনাইদহের উদ্দেশ্যে রওনা দেন। পরে খবর পেয়ে দুপুর দেড়টার দিকে জেলা শহরের প্রধান বাস স্ট্যান্ডে তল্লাশি শুরু করে পুলিশ। একপর্যায়ে সেই প্রাইভেটকারটিকে শনাক্ত করা হয়। পরে তাদের থানায় নিয়ে আসা হয়।

পুলিশ আরও জানায়, যাচাই-বাছাই শেষে আটক ব্যক্তিদের মধ্যে সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মো. মেহেদী হাসান চৌধুরী রয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। তিনি ঢাকার আদাবর থানায় দায়েরকৃত একটি হত্যা মামলার আসামি। বর্তমানে আটক সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঝিনাইদহ থানার ওসি মো. শাহিন উদ্দিন বলেন, এছাড়াও আটকৃতদের মধ্যে মানিকগঞ্জের সৌমিত্র সরকার এবং একজন প্রাইভেটকার চালকও রয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র