বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

  • আপডেটের সময় : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ৯.৩৩ এএম
  • ১৭ টাইম ভিউ

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুতে বাস ও ট্রাক সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

শনিবার (৭ সেপ্টেম্বর) ভোরে সেতুর ১৩ নম্বর পিলারের সামনে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সিরাজগঞ্জ থেকে যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিলো ‘ঢাকা এক্সপ্রেস’ এর একটি বাস। ১৩ নম্বর পিলারের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা পাথরবাহী একটি ট্রাকে ধাক্কা দেয় বাসটি।

এতে দুমড়ে-মুচড়ে যায় বাসের সামনের অংশ। ঘটনাস্থলেই মারা যান বাসের তিন যাত্রী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। জব্দ করা হয় বাসটি।

আহত ১০ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয় স্থানীয়রা। দুর্ঘটনার পরপরই চলে যায় ট্রাকটি। নিহত তিনজনের নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র