বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনতে অন্তর্বর্তী সরকারকে সময় দেয়া প্রয়োজন: মির্জা ফখরুল

  • আপডেটের সময় : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ৪.০১ পিএম
  • ২৩ টাইম ভিউ

দেশে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনতে অন্তর্বর্তীকালীন সরকারকে সময় দেয়া প্রয়োজন— এমনটা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (৩১ আগস্ট) দুপুরে কুমিল্লায় বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করেন তিনি। এ সময় তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, বিশৃঙ্খলাকারীদের বিএনপিতে কোনো ঠাঁই নেই। দলের নামে, যারাই অরাজকতা করবে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

ছাত্র-জনতার বিজয়কে নসাৎ করতে, একটি মহল নানা চক্রান্ত করছে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, অপতথ্য বিভিন্ন মাধ্যমে প্রচার করে নিজেদের মধ্যে বিভেদ তৈরি করা হচ্ছে।

এর আগে, দুপুরে কুমিল্লার লালমাই উপজেলায় পৌঁছান বিএনপি মহাসচিব। এ সময়, দুর্গত এলাকার মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র