বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

অটোপাসের দাবিতে এইচএসসি পরীক্ষার্থীদের মানববন্ধন

  • আপডেটের সময় : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৭.৩৭ পিএম
  • ১১ টাইম ভিউ

 

স্থগিত পরীক্ষা ও পুড়ে যাওয়া উত্তরপত্রের ক্ষেত্রে পূর্বের পাবলিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সরাসরি উত্তীর্ণ করার দাবি জানিয়েছে এইচএসসি পরীক্ষার্থীরা। আজ সোমবার (১৯ আগস্ট) দুপুরে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সামনে তারা মানববন্ধন করেন।

পরীক্ষার্থীরা বলেন, চলমান পরিস্থিতি ও শিক্ষার্থীদের ভবিষ্যতের কথা বিবেচনা করে দ্রুত সিদ্ধান্ত নিতে হবে। অনির্দিষ্টকালের জন্য পরীক্ষা বন্ধ থাকায় তারা মানসিক চাপের মধ্যে পড়েছেন বলে উল্লেখ করেন।

তারা বলেন, ১৩টির মধ্যে ৭টি পরীক্ষা শেষ হলেও এখনও বাকি আরও ৬টি বিষয়। এইচএসসি পরীক্ষা ২ মাসের মধ্যে শেষ হওয়ার কথা থাকলেও দীর্ঘায়িত হওয়ায় পরীক্ষার্থীদের ভবিষ্যৎ ক্ষতির মুখে পড়বে। এতে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার ক্ষেত্রে পর্যাপ্ত সময় পাওয়া যাবে না বলে শঙ্কা প্রকাশ করেন তারা।

এদিকে, আজ দুপুরে এইচএসসিতে বিকল্প পদ্ধতিতে মূল্যায়নের দাবি নিয়ে মানববন্ধন করে গাজীপুর শহরের বেশ কয়েকটি কলেজের শতাধিক শিক্ষার্থী।

এর আগে, গত ১৬ আগস্ট স্থগিত এইচএসসি ও সমমান পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি। প্রকাশিত সূচি অনুযায়ী ১১ সেপ্টেম্বর থেকে পরীক্ষা শুরু হওয়ার কথা রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র