বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

ফের ভূমিকম্পে কাঁপলো তাইওয়ানের উত্তরাঞ্চল

  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪, ৯.১১ এএম
  • ১২ টাইম ভিউ

 

শক্তিশালী ভূমিকম্পে আবারও কেঁপে উঠলো তাইওয়ানের উত্তরাঞ্চল। ২৪ ঘণ্টারও কম সময়ের ব্যবধানে দ্বিতীয় দফায় ভূমিকম্পের কবলে পড়েছে দেশটি। খবর একাধিক গণমাধ্যমের।

আবহাওয়া বিভাগ জানায়, স্থানীয় সময় শুক্রবারে (১৬ আগস্ট) হওয়া এই ভূমকিম্পের মাত্রা ছিলো ৬ দশমিক ৩। উত্তরাঞ্চলীয় এলাকা হুয়ালিয়েন থেকে ৩৪ কিলোমিটার দূরে সমুদ্রপৃষ্ঠ থেকে ৯ দশমিক ৭ কিলোমিটার গভীরে ছিল এর উৎপত্তিস্থল। তবে এখন পর্যন্ত ভূমিকম্পে ক্ষয়ক্ষতির কোনো তথ্য পাওয়া যায়নি।

এদিকে, বৃহস্পতিবার (১৫ আগস্ট) দেশটির উত্তর-পূর্বাঞ্চলে আঘাত হানে ৫ দশমিক ৭ মাত্রার আরও একটি ভূমিকম্প। ভূমিকম্পপ্রবণ তাইওয়ানে প্রায় ঘটে ভূমিকম্পের ঘটনা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র