বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

অধিকার ক্ষুণ্ণ হয় এমন কর্মকান্ড প্রতিরোধ করবে সরকার: অ্যাটর্নি জেনারেল

  • আপডেটের সময় : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪, ৩.০১ পিএম
  • ৬ টাইম ভিউ

 

দেশের মানুষের নাগরিক অধিকার ক্ষুণ্ণ করে এমন কর্মকান্ড সরকার শক্তহাতে প্রতিরোধ করবে। এমন মন্তব্য করেছেন নবনিযুক্ত অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট আসাদুজ্জামান। শুক্রবার (৯ আগস্ট) সকালে ঝিনাইদহে নিজ গ্রাম সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, সাইদ-মুগ্ধরা সে স্বপ্ন দেখেছিল তা বাস্তবায়নে এই সরকার কাজ করবে। নাগরিক অধিকারের পরিপন্থি কোনো কাজ করবে না এই সরকার। জানগণের অধিকার রক্ষায় করণীয় সবকিছুই করবে সরকার।

রাষ্ট্রের প্রধান এই আইন কর্মকর্তা বলেন, জনগণের অধিকারকে প্রাধান্য দিয়ে সরকার ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ও তথ্য প্রযুক্তি আইনের বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী মো. আাসাদুজ্জামানকে অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ দেয়া হয়। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে জারি করা এক প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়। সদ্য পদত্যাগ করা অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিনের স্থলভিষিক্ত হন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র