বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

খালেদা জিয়া দোয়ায় মুক্ত হবেন না, দাওয়াইও লাগবে: মির্জা আব্বাস

  • আপডেটের সময় : শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ৬.৪৮ এএম
  • ৩১ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া এদেশের মানুষের গনতান্ত্রিক মুক্তি হবে না। দেশে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা হবে না। সর্ব প্রথম আমাদেরকে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তবেই দেশে গণতন্ত্র ফিরে আসবে। এরপর আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে নিয়ে আসতে হবে।

বৃহস্পতিবার (১১ জুলাই) আসরের নামাজের পর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় এক দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, ‘বেগম খালেদা জিয়ার জন্য আমরা কয়েকদিন পর পর দোয়া করছি। এই দোয়া করা একটা ভালো বিষয়। তবে দোয়া কোনও রাজনীতির অংশ নয়। এটা ধর্মীয় অংশ। ধর্মের অংশ হিসেবে আমরা দোয়া করবো। আর রাজনৈতিক অংশ হিসেবে আমাদের কিছু দাওয়াইও লাগবে।’

‘শুধু দোয়া দিয়ে বেগম খালেদা জিয়া মুক্ত হবেন না। আর রাজনৈতিক দাওয়াই-বিহীন বেগম খালেদা জিয়াও মুক্ত হবেন না। এ কথা আমাদের সবার মাথায় রাখতে হবে।’ বলেন আব্বাস।

জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আরোগ্য কামনায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলের পরে খালেদা জিয়ার আশু আরোগ্য কামনায় বিশেষ মোনাজত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ওলামা দলের সদস্য সচিব কাজী মো. আবুল হুসাইন।

যুবদল সভাপতি আব্দুল মোনায়েম মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নের সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিলে বিএনপি স্হায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়, দলীয় চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক সাইফুল আলম নীরব, সদস্য সচিব আমিনুল হক, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক রফিকুল আলম মজনু,সদস্য সচিব তানভীর আহমেদ রবীন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র