বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

বিলাসবহুল সেই গাড়িতে কিমকে নিয়ে ছুটলেন পুতিন!

  • আপডেটের সময় : শুক্রবার, ২১ জুন, ২০২৪, ১০.০৭ এএম
  • ৫৮ টাইম ভিউ

উত্তর কোরিয়ার নেতা কিম জং উনকে পাশে বসিয়ে নিজেই গাড়ি চালাচ্ছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন- এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। গণমাধ্যমের তথ্য বলছে, গাড়িটি ছিল রাশিয়ার বিলাসবহুল অরাস ব্র্যান্ডের। যেটি পরে কিমকে উপহার হিসেবে দিয়েছেন পুতিন।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, উত্তর কোরিয়া-রাশিয়ার মধ্যকার সুসম্পর্ক এবং কিমের সঙ্গে সখ্যতার বিষয়টি তুলে ধরতেই এমন কাজ (নিজে গাড়ি চালানো) করেছেন পুতিন।

প্রথমে রাশিয়ার রাষ্ট্রীয় টেলিভিশনে প্রকাশিত এক ভিডিওতে দেখা যায়, কালো রঙের সাঁজোয়া অরাস গাড়ির চালকের আসনে বসে আছেন পুতিন। তার পাশের আসনে বসে ছিলেন কিম।

গাড়িটি ম্যানিকিউরড পার্ক এলাকা দিয়ে যাওয়ার সময়, দুই নেতাকে গল্প এবং হাসিতে মেতে থাকতে দেখা যায়।

গাড়ি থেকে নেমে, পরে দুই নেতাকে বাগানঘেরা একটি এলাকায় পাশাপাশি হাঁটতে ও আলোচনা করতেও দেখা যায়।

প্রতিবেদন মতে, পুতিন চলতি বছরের ফেব্রুয়ারিতে কিমকে রাশিয়ান-নির্মিত একটি লিমুজিন উপহার দিয়েছিলেন। দুই দশক পর উত্তর কোরিয়া সফরে গিয়ে আবারও কিম জং উনকে একই গাড়ি উপহার দিয়েছেন রুশ প্রেসিডেন্ট।

এছাড়াও কিমকে সেনাবাহিনীর একটি ছোরা (অ্যাডমিরাল ড্যাগার) ও একটি টি–সেট উপহার দিয়েছেন পুতিন।

এদিকে উত্তর কোরিয়ার রাষ্ট্রীয় গণমাধ্যম জানিয়েছে, রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে এক জোড়া ‘পুংসান’ কুকুর উপহার দিয়েছেন কিম জং উন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র