বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বসুন্ধরা-বেক্সিমকো-এস আলমসহ সাত কোম্পানির শেয়ার স্থানান্তরে নিষেধাজ্ঞা ‘রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনের সময় ঠিক করতে হবে’ হাত-পা বেঁধে শিক্ষর্থীকে ছাদ থেকে ফেলে হত্যা ‘ফাত্তাহ-১’ হাইপারসনিকসহ ইরানের অস্ত্রাগারের যেসব ক্ষেপণাস্ত্র রয়েছে ইসরায়েলে হামলা চালিয়ে ‘বড় ভুল’ করেছে ইরান, হুমকি নেতানিয়াহুর রংপুর মহানগর আ. লীগের সাবেক সহ-সভাপতি পান্না গ্রেফতার সিটি-আর্সেনালের জয়, সেল্টিককে গোলের বন্যায় ভাসালো ডর্টমুন্ড পাল্টা জবাবে ইরানের পারমাণবিক অবকাঠামোতে ইসরায়েলি হামলার ঝুঁকি নারায়ণগঞ্জে শামীম ওসমান ও আইভীসহ ৪০১ জনের নামে হত্যা মামলা মারা গেছেন আন্দোলনে গুলিবিদ্ধ অটোরিকশা চালক সুফিয়ান

আসাদুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হলে ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৭.২৬ এএম
  • ১৬২ টাইম ভিউ

 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাবেক কমিশনার আছাদুজ্জামান মিয়া ও তাঁর পরিবারের রাজধানীতে একাধিক ফ্ল্যাট, প্লট, বাড়ি ও জমির তথ্য পাওয়া গেছে—সম্প্রতি এমন সংবাদ প্রকাশ করেছে কয়েকটি গণমাধ্যম। এনিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আছাদুজ্জামান মিয়ার বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে তদন্তের আগে মন্তব্য করা ঠিক হবে না। অন্ধকারে ঠিল ছুঁড়বো না। তবে দুর্নীতিতে ছাড় দেওয়া হবে না।

আজ মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের। কাদের বলেন, দুর্নীতি দমন কমিশন (দুদক) স্বাধীন। যে যতো প্রভাবশালী হোক তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। দুর্নীতির বিরুদ্ধে সরকার ও পার্টির পক্ষ থেকে জিরো টলারেন্স, কোনো ছাড় হবে না।

ঈদের দিন বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের দেওয়া বক্তব্যের সমালোচনা করে কাদের বলেন, মূল্যস্ফীতির জন্য ঈদের আনন্দ ম্লান এটা বাস্তবের ছবি নয়। দেশে ১ কোটি ৪ লাখ পশু কোরবানি হয়েছে। গত বছরের চেয়ে বেড়েছে। পদ্মা সেতুতে ৫ কোটি, যমুনাতে ৪ কোটি টোল আদায় হয়েছে। আর্জেন্টিনা, পাকিস্তানের মতো মূল্যস্ফীতি আমাদের নেই। দেশকে শ্রীলঙ্কা বানিয়ে ফেলে কেউ কেউ।

কাদের বলেন, সমস্যা বিএনপির, মানুষের সমস্যা আমরা স্বীকার করি। মূল্যস্ফীতি আছে, তবে আমাদের আন্তরিকতা প্রচেষ্টাও আছে। বুঝি না যে, ঈদের দিনও সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে কেন বিএনপি। ঈদের দিন সমালোচনা করা দেশের জনগণ চায় না।

আওয়ামী লীগের এই নেতা বলেন, মিয়ানমারের জাহাজ সরে গেছে। যারা দেশে প্রবেশ করছে, তাদের ফিরিয়ে নিচ্ছে। মিয়ানমারের সরকার যেভাবেই থাক সার্বভৌমত্ব লঙ্ঘনের ঘটনা ঘটেনি। কাউকে আক্রমণ করব না, তবে এমন ঘটনা হলে জবাব দেব।

আগামী ২১ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত সফরে যাবেন জানিয়ে কাদের বলেন, মূল অনুষ্ঠানের আগে প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা ২১ জুন হবে। সেদিন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে ধানমন্ডি ৩২ নম্বর পর্যন্ত শোভাযাত্রা হবে।

প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে কাদের বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মনে হয় সব ইস্যু নিয়ে আলোচনা হতে পারে।’

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024

Design & Developed BY আজকের চিত্র